পরমব্রত-শুভশ্রী বৌদির ক্যান্টিনে

পরমব্রত-শুভশ্রী বৌদির ক্যান্টিনে

পরমব্রত-শুভশ্রী বৌদির ক্যান্টিনে
পরমব্রত-শুভশ্রী বৌদির ক্যান্টিনে

তামান্না হাবিব নিশু: পরমব্রত চট্টোপাধ্যায় তিনি একাধারে অভিনেতা ও পরিচালক। সম্প্রতি পরমব্রত পরিচালিত প্রয়াত কিংবদন্তি অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের জীবনীচিত্র ‘অভিযান’ মুক্তি পেয়েছে। সমালোচক, দর্শকদের থেকে প্রশংসাও পাচ্ছে এ সিনেমা।

আজকাল বলিউড নিয়ে একটু বেশিই ব্যস্ত এই টালিউডের এই তারকা। ‘আরণ্যক’, ‘কৌন প্রবীণ তাম্বে’ মুম্বাইতে একের পর এক কাজ করে চলেছেন তিনি। পাশাপাশি টালিউডের সিনেমাতে অভিনয় তো রয়েছে। এর মাঝেই বিরাট সুখবর শেয়ার করলেন পরমব্রত, আরও একবার বাংলা সিনেমার পরিচালনায় আসছেন পরম।

শুধু পরিচালনা নয়, অভিনয় করতেও দেখা যাবে তাকে। রাজঘরনি শুভশ্রীর সঙ্গে ‘বউদি ক্যান্টিন’ সিনেমায় জুটি বাঁধতে চলেছেন তিনি পরমব্রতর আগামী সিনেমা ‘বউদি ক্যান্টিনে’র গল্পের বিষয়বস্তু বিখ্যাত শেফ, কলকাতার মেয়ে আসমা খানের জীবন নিয়ে। তিনি তার হাতের গুণে মুগ্ধ করেছেন সবাইকে। লন্ডনে একাধিক রেস্তোরাঁও রয়েছে তার।

কীভাবে রান্নার মাধ্যমে একজন গৃহবধূ নিজের পরিচয় তৈরি করতে পারেন, সেই গল্প সাজিয়েছেন সোমাশ্রী ঘোষ এবং অরিত্র সেন। অভিনেতা ও পরিচালক পরমব্রতও নিজেও চিত্রনাট্যে অবশ্য কলম চালিয়েছেন। একজন মহিলা রান্নার মাধ্যমেও পুরুষের সমকক্ষ হয়ে উঠতে পারেন, ‘বউদি ক্যান্টিন’সে বার্তা দেবে বলেই সংবাদ মাধ্যমে জানান সিনেমার পরিচালক।

এই সিনেমায় আসমা খানের ভূমিকায় দেখা যাবে শুভশ্রীকে। পরমকে দেখা যাবে শুভশ্রীর স্বামীর ভূমিকায় অভিনয় করতে। সেই সঙ্গে সিনেমায় অভিনয় করবেন সোহমও। এ ছাড়া অনসূয়া মজুমদারকে শুভশ্রীর শাশুড়ির চরিত্রে দেখা যাবে। তবে সোহম কোন ভূমিকায় অভিনয় করবেন, তা এখনো জানা যায়নি।

শুভশ্রী এবং পরমব্রত জুটির ‘হাবজি-গাবজি’সিনেমা মুক্তি পাবে আগামী ৩ জুন। ‘বউদি ক্যান্টিন’তাদের জুটির দ্বিতীয় সিনেমা। শুভশ্রী তার সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট শেয়ার করে জানান যে, আগামী মে মাসের ২০ তারিখ এই সিনেমার শুটিং শুরু হবে।

মতিহার বার্তা / এম আর টি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply